এবার ধর্ষিত হলো ভিক্ষুকের মেয়ে !


অনলাইন নিউজ : সারাদেশে প্রতিনিয়ত ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে। ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও। ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে । লম্পটদের লালসার শিকার হচ্ছে দেশের হাজারো নারীও শিশু ।এর জন্য আত্মহত্যার পথ বেচে নেয় অনেক কিশোরি। এবার ধর্ষনের শিকার হলেন ভিখারির মেয়ে এমন জগন্ন্য ঘটনার সাক্ষী হলো পিরোজপুর।

পিরোজপুরে এক ভিখারির মেয়েকে দুই ইউপি মেম্বারের নেতৃত্বে তিন মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। দুই ইউপি মেম্বার সহ আরো পাচঁজনে তিন মাস ধরে মেয়েটিকে ধর্ষণ করলে অন্তসত্ত্বা হয়ে পরে সে।

নির্জন স্থানে বাড়ী হওয়ায় ১৫ বছরের এ কিশোরীর উপর দৃষ্টি পড়ে এলাকার দুই ইউপি সদস্যের। তিন মাস আগে থেকে সুযোগ বুঝে তারা দিনের পর দিন ধর্ষণ করে মেয়েটিকে। একপর্যায়ে ইউপি সদস্য মাসুদ ও নান্টুর সহযোগিতায় সাব্বির, মারুফুল ও সাইফুলও মেয়েটিকে ধর্ষণ করতে থাকে। এ সময় তারা হাত, পা ও মুখ বেঁধে মেয়েটির ওপর নির্যাতন চালাত। এরই মধ্যে মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

মেয়েটির শারীরিক পরিবর্তনে মায়ের সন্দেহ হলে পরে সে সব খুলে বলে। এরপর এলাকার মুরুব্বিরা ব্যক্তিরা মেয়েটির ডাক্তারি পরীক্ষা করে অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে পিরোজপুর সদর থানায় নিয়ে আসে। এর পর থেকে মেয়েটি পিরোজপুর সদর থানার নিরাপত্তা হেফাজতে আছে।

এ ব্যপারে টোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন জানান, এমন ঘটনা আসলেই হতাসা জনক ‘আমি চাই যারা এই ঘটনার সঙ্গে জড়িত তাদের কঠোর শাস্তি হোক।’

সূত্র : r97news.com

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার