আমার সন্তানের বাবা বিশ্ববিদ্যালয়ের ভিসি , আমি স্বীকৃতি চাই

অনলাইন নিউজ :
গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসির যৌন হয়রানির বিরুদ্ধে অবশেষে মুখ খুললেন আফরিদা খাতুন ঝিলিক (১৯) নামে এক নারী কর্মচারী। গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে এমএলএসএস হিসেবে মাস্টার রোলভিত্তিক নিয়োগপ্রাপ্ত নারী কর্মচারী ঝিলিক তার শিশু সন্তানকে বুকে জড়িয়ে আর্তনাদ করে ভিসি ভবনের সামনে সন্তানের স্বীকৃতি চান।
এ সময় ঝিলিক ভিসিকে তার সন্তানের বাবা দাবি করে চিৎকার দিয়ে বলেন, ‘আমার সন্তানের বাবা ভিসি। এই সন্তানের সঙ্গে ভিসির চেহারার অনেক মিল আছে।’

এ সময় ভিসি খোন্দকার নাসির উদ্দীন তার লোকজন দিয়ে ঝিলিককে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের তৃতীয় তলার একটি কক্ষে দীর্ঘ সময় আটকে রাখেন এবং বিভিন্ন প্রকার হুমকি দেন। ভিসির নারী কেলেঙ্কারির বিষয়টি এখন টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে।

কান্নাজড়িত কণ্ঠে নির্যাতিত ঝিলিক বলেন, ‘আজ আমি সবকিছু ফাঁস করে দেব। খুলে দেব মানুষ নামের নরপশুর মুখোশ। আমার সন্তানের বাবা তুমি। আমার সবকিছু কেড়ে নিয়েছো। আমার কাছে তোমার সব অপকর্মের প্রমাণ আছে। সবার সামনে তোমার মুখোশ খুলে দেব।

সূত্র : তাজাখবর

মন্তব্যসমূহ

  1. শালার কতো ঘটনা যে ঘটবে আরো !!!!
    ছিঃ ছিঃ ছিঃ, এই যদি হয় ভিসি তাহলে শিক্ষার অবস্থাটা কি?
    সবচেয়ে কষ্ট হয় নিঃষ্পাপ শিশুটির জন্যে ! তার কি অপরাধ?

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার