শিক্ষিকা তার দুজন ছাত্রের সঙ্গে বিকৃত যৌনতায় মেতেছিল , আদালতে মামলা

অনলাইন নিউজ : শিক্ষিকা তারই স্কুলের দুই ছাত্রের সাথে অবৈধ যৌন সম্পর্কে জড়িত হলো । ঘটনা জানাজানি হওয়ায় পুলিশ ঐ শিক্ষিকাকে গ্রেফতার করেছে ।

ঐ শিক্ষিকার নাম সামান্তা সিওট্টা (৩২) শিক্ষিকা আমেরিকা ক‍্যালিফোর্নিয়ার বাসিন্দা । তিনি বিউমন্ট হাইস্কুলের শিক্ষিকা । তিনি তার বিকৃত যৌনক্ষুধা মেটাতে তার স্কুলের দুই ছাত্রের সাথে কৌশলে যৌনতায় লিপ্ত হয় ।গত বছরের জুন মাস থেকে সে ক্রমাগত এই কাজ করে আসছে । মাসে অন্তত পাঁচবার তারা তিন জন একসাথে যৌন ক্রিয়ায় মিলিত হতো ।

ঐ শিক্ষিকা দুই ছাত্রকে ঘটনা প্রকাশ না করার জন্য চাপ দাত । এমনকি ব্লাকমেইল করতো বলে জানা গেছে । কিছুদিন আগে তাদের যৌন ক্রিয়ার রেকর্ড করা ভিডিও এক ছাত্র ভুল করে ফাস করে দেয় । শিক্ষিকার যৌনসঙ্গী ঐ ছাত্র মদ‍্য পান করে নেশাগ্রস্ত অবস্থায় ঐ ভিডিও ভুল করে তার এক বন্ধুর কাছে পাঠায়ে ফেলে ।

তার পর বিষয়টি সকলের নজরে আস ।ভিডিও তে আপত্তিকর অবস্থায় শিক্ষিকাকে দেখা যায় । তারপরই বিষয়টি তদন্ত করে পুলিশ ।এ বিষয়টি এখন আদালতে বিচারাধীন আছে ।ছাত্র দুজন ঘটনা সব স্বীকার করেছে । ঐ শিক্ষিকা বিবাহিত , তার দুই সন্তান আছে । অতিরিক্ত ক্লাসের নাম করে ছাত্র দুজনকে ডেকে অন্য রুমে নিয়ে উদ্দাম যৌনতায় মেতে উঠতো তারা তিন জন ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার