পরকীয়ায় ধরা পড়ে পাষণ্ড মা হত্যা করলো ছেলেকে


অনলাইন নিউজ : পরকীয়ায় মত্ত হয়ে মা আগুনে পুড়িয়ে মারলো নিজের সন্তানকে । ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ আড়াইহাজারে । পাষণ্ড মায়ের নাম শেফালী । আজ শুক্রবার ভোরে উচীৎপুরা ইউনিয়নের বাড়ৈপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

শেফালীর নিহত ছেলে হৃদয় আনোয়ার হোসেনের ছেলে । আনোয়ার লিবিয়া প্রবাসী । হৃদয় নিজ গ্রামের প্রাইমারীর ৫ম শ্রেণীর ছাত্র ।
আড়াইহাজার থানার ওসি এ তথ্য নিশ্চিত করেন । পুলিশ খুনি শেফালীকে গ্রেফতার করেছে ।

পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি শেফালী ঘটনার কথা স্বীকার করেছে ।
থানার ওসি বলেন , প্রায় ১১ বছর আগে শেফালীর বিয়ে হয় আনোয়ার হোসেনের সাথে । তাদের আছে দুই পুত্র সন্তান । শেফালী কেরানীগঞ্জের সুন্দর আলীর মেয়ে ।

আনোয়ার লিবিয়ায় থাকাকালে পাশের বাড়ির মোমেনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে শেফালী । এঘটনা জানাজানি হয়ে গেলেও থামে না তাদের পরকীয়া । এমতাবস্থায় আনোয়ার গত ৩ মাস আগে স্ত্রী শেফালীর সাথে সকল সম্পর্ক ছেদ করে । কিন্তু শেফালী ঐ বড়ি থেকে চলে না গিয়ে আনোয়ারের বাড়িতে থেকে যায় ।

পরকীয়া প্রেমিক মোমেনের সাথে যুক্তি করে গতরাতে কাঁথা দিয়ে ঘুমন্ত অবস্থায় দুই ছেলেকে জড়িয়ে আগুন ধরিয়ে দেয় । ছেলেদের চিৎকারে লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে । ততক্ষণে বড় ছেলে মৃত‍্যুবরণ করে । অগ্নিদগ্ধ ছোট ছেলে শিহাবকে (৭) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে । তার অবস্থায় শংকটাপন্ন ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার