জয়নাল হাজারীর সঙ্গে কে এই নারী ?

জয়নাল হাজারীর সঙ্গে কে এই মেয়েটি ? জেনে নিন সাবেক এমপি জয়নাল হাজারীর নিকট থেকে ..... "২৬শে মার্চের স্বাধীনতা দিবসে রাষ্ট্রপতির সংবর্ধণা অনুষ্ঠানে বঙ্গভবনে গিয়েছিলাম। সেখানে অসংখ্য গুরুত্বপূর্ণ মানুষদের সঙ্গে দেখা হয়েছে। অনেক মন্ত্রী সচিবের সঙ্গে ছবিও তুলেছি। এক পর্যায়ে দুটো মেয়ে আমার পাশ দিয়ে হাটছিল। হঠাৎ একজন বলে উঠল হাজারী ভাই অনেক দিন পর আপনার সঙ্গে দেখা আপনার সঙ্গে একটি ছবি তুলব । আমি সঙ্গে সঙ্গে সায় দিলাম। সে বলছিল আমি ছোটবেলা থেকেই আপনার ভক্ত।ছবিটি মেয়েটির মোবাইলেও ধারণ করেছে আমার মোবাইলেও ধারণ করা হয়েছে। পরিচয়ের মধ্যে সে বলেছিল রুহুল হক সাহেবের ট্রমা সেন্টারের ডাক্তার। ছবিটি আমার মোবাইলে এক অপরূপ দৃশ্যের অবতারণা করেছে। তাই সেটিকে ফেসবুকে ছেড়ে দিলাম, চতুরদিকে হৈচৈ পড়ে গেল। আর হাজারো প্রশ্নবাণে জড়-জড়িত হতে থাকলাম। কেউ বলে বাড়ি কোথায়, পরিচয় কেমনে, স্বামী আছে কি নাই, ঠিকানা কি ইত্যাদি। তবে ছবিটির ভিউয়ারদের মধ্যে প্রায় সকলেই এটা নিয়ে রং তামাসা বা কৌতুক করেছে। কেউ কিন্তু কোন বিরূপ মন্তব্য করেনি। আমি তাই ভিউয়ারদের কাছে কৃতজ্ঞ। আসলেই অতি স্বাভাবিকভাবেই এই ছবিটির জন্ম। এর পেছনে বিশেষ কোন রহস্য নেই।"

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার