১০ জানুয়ারি থেকে ট্রেনের নতুন সময় সূচী



১০ জানুয়ারি থেকে পাল্টে যাচ্ছে রেলের সময়সূচি
আগামী ১০ জানুয়ারি থেকে নতুন সূচি মেনে স্টেশন ছাড়বে পূর্বাঞ্চল রেলের ২২টি ট্রেন। রেল মন্ত্রণালয় থেকে এ নিয়ে একটি নির্দেশনাও এসেছে। রেলওয়ে সূত্র জানায়, পারবত এক্সপ্রেস সিলেটের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে সকাল ৬টা ২০ মিনিটে। পরবর্তীতে দুপুর ৩টা ৪৫ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে স্টেশন ছাড়বে পারবত এক্সপ্রেস। সুবর্ণ এক্সপ্রেস চট্টগ্রাম থেকে স্টেশন ছাড়বে সকাল ৭টায়। পুনরায় চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে বিকাল সাড়ে ৪টায়। সিলেটগামী জয়ন্তিকা এক্সপ্রেস ঢাকা ছাড়বে সকাল সোয়া ১১ টা। পুনরায় ঢাকার উদ্দেশ্যে সিলেট ছাড়বে রাত সোয়া ১১টায়।
মহানগর এক্সপ্রেস ঢাকা স্টেশন ছাড়বে রাত ৯টা ২০ মিনিটে। চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে স্টেশন ছাড়বে দুপুর সাড়ে ১২টায়। অগ্নিবীণা এক্সপ্রেস তারাকান্দির উদ্দেশ্যে ঢাকা ছাড়বে সকাল ১১টায়। পুনরায় সন্ধ্যা ৭টা ২০ মিনিটে তারাকান্দি ছাড়বে ট্রেনটি। কিশোরগঞ্জ এক্সপ্রেস ঢাকা ছাড়বে সকাল ১০টা ৪৫ মিনিটে। পুনরায় বিকেল ৪টায় কিশোরগঞ্জ স্টেশন ছাড়বে ট্রেনটি। উপবন এক্সপ্রেস ঢাকা ছাড়বে রাত সাড়ে ৮টায়। সিলেট ছাড়বে রাত সাড়ে ১১টায়। যমুনা এক্সপ্রেস ঢাকা ছাড়বে বিকেল পৌনে ৫টায়।


তারাকান্দি ছাড়বে রাত দুইটায়। বহ্মপুত্র এক্সপ্রেস ঢাকা ছাড়বে সন্ধ্যা সোয়া ৬টায়। দেওয়ানগঞ্জ স্টেশন ছাড়বে সকাল ৬টা ৪০ মিনিট। কালনী এক্সপ্রেস সিলেট ছাড়বে সকাল সোয়া ৬টায়, ঢাকা ছাড়বে দুপুর ৩টায়। ঢাকা থেকে মোহনগঞ্জগামী হাওর এক্সপ্রেস ছাড়বে রাত সোয়া ১০টায়, মোহনগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে পুনরায় যাত্রা করবে সকাল ৮টায়।
রেলওয়ে পূর্বাঞ্চলের বিভাগীয় ব্যবস্থাপক সাদেকুর রহমান জানান, আগামী ১০ জানুয়ারীতে নতুন সময়সূচীতে চলবে রেলওয়ে পূর্বাঞ্চলের ১১ জোড়া ট্রেন। এ নিয়ে একটি নির্দেশনাও এসেছে। যা আমরা সংশ্লিষ্টদের কাছে পৌঁছে দিয়েছি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

শিক্ষক ছাত্রী কঠিন প্রেম, এলাকায় তোলপাড়

বাঙ্গালী ডাঃ শিউলি স্বামী ছাড়াই সন্তানের মা হলেন !

চরমোনাই পীরের মুরিদ শিশু ধর্ষণকারী খুনি মোবারক গ্রেফতার